• রাত ১০:১৮ মিনিট বৃহস্পতিবার
  • ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুরে আওয়ামীলীগ নেতাকে প্যানেল চেয়ারম্যান বানাতে বিএনপির দৌড়ঝাঁপ সোনারগাঁয়ে মশক নিধন অভিযানের উদ্বোধন সোনারগাঁয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে পূজা কমিটির সঙ্গে সেনাবাহিনীর মতবিনিময় হাফেজ জামাল উদ্দিনের মৃত্যুতে জামায়াত নেতার শোক ঢাকার গণ-সমাবেশে সোনারগাঁ থানা বিএনপির চমক সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই
সোনারগাঁয়ে স্কুল ছাত্রী আখি হত্যার বিচারের দাবীতে মানববন্ধন। newssonargaon24.com

সোনারগাঁয়ে স্কুল ছাত্রী আখি হত্যার বিচারের দাবীতে মানববন্ধন। newssonargaon24.com

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকঃ
সোনারগাঁয়ের পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী আখি আক্তার আত্মহনের প্ররোচনাকারী বখাটে সাকিবের বিচারের জন্য স্থানীয় এলাকাবাসীসহ সোনারগাঁয়ের বিভিন্ন এলাকাবাসী মানববন্ধন করেন।
গ্রাজুয়েট ফাউন্ডেশন সোনারগাঁয়ের আয়োজিত এ মানব বন্ধনে অভিযুক্ত অপরাধী সাকিবকে বিচারের আওতায় এনে কঠোর শাস্তির দাবী করা হয়।

নিহত স্কুলছাত্রীর আত্মহত্যার পথ বেছে নেয়ার জন্য দায়ী সাকিব। তাকে ইতিপূর্বে আখির উপর নির্যাতন ও তাকে উত্যক্ত করার অভিযোগে আদালত ১৫ দিনের বিনাশ্রম দণ্ড প্রদান করেন।

পরবর্তীতে সাকিব জেল থেকে ছাড়া পেয়ে পুর্বের চেয়ে আরো বহুগুন বেশী আখিকে নির্যাতন চালাতে থাকে।

অতিরিক্ত এ যন্ত্রনা সইতে না পেরে ৬ষ্ঠ শ্রেণীতে পড়ুয়া এ ছাত্রী আত্মহত্যার পথ বেছে নেয়।

গ্রাজুয়েট ফাউন্ডেশন এর আয়োজনে মানব বন্ধনে অংশ নেয়া সকলেই বলেছেন এটি একটি আত্মহত্যা নয়। এটি একটি হত্যা। আজকে আখি এর স্বীকার হয়েছে কালকে আরেকজন হবে। যদি এর কঠোরতম সাজা না হয় তবে এরকম অন্যায়ের পরিমান বেড়ে যাবে।

এসব অপরাধ বন্ধের জন্য অভিযুক্ত সাকিবকে আইনের আওতায় এনে কঠিনতম শাস্তি দিতে হবে।
উল্লেখ্য যে, গত ১ নভেম্বর সোনারগাঁ এর সাদিপুর ইউনিয়নের পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী আখি আক্তার একই ইউপির নানাখী গ্রামের বখাটে সাকিবের অত্যাচারে অতিষ্ট হয়ে আত্মহত্যা করে।
এর আগে আখির উপর শারীরীক অত্যাচারের দায়ে সাকিবকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয় আদালত।


Logo